Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা: মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবিক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন
ক্রমিক নং বিষয় ১ম ত্রৈমাসিক ২য় ত্রৈমাসিক ৩য় ত্রৈমাসিক ৪র্থ ত্রৈমাসিক
২০২৩-২৪ অর্থবছরের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কার্যক্রম 
০১ প্রাপ্ত অভিযোগ নিষ্পত্তিকৃত এবং নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন
July-23.pdf, August-23.pdf, September-23.pdf October-23.pdf, November-23.pdf, December-23.pdf


০২ অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক প্রশিক্ষণ
লক্ষ্যমাত্রা নাই
Training Notice.pdf, Training Attendance.pdf


০৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থা বিষয়ক অবহিতকরণ সভা
লক্ষ্যমাত্রা নাই
Meeting Notice.pdf, Meeting Minutes.pdfAttendance.pdf






ক্রমিক নং বিবরণ প্রকাশের তারিখ

১ম ত্রৈমাস
০১ ২৯-০৯-২০২২
০২ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ.pdf ০৩-০৭-২০২২
০৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন.pdf ২৯-০৯-২০২২
০৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ প্রতিবেদন .pdf ২৮-০৯-২০২২

২য় ত্রৈমাস
০৫ ১.১ অনিক ও আপিল কর্মকর্তার তথ্য হালনাগাদ.pdf
১০-১০-২০২২
০৬ ১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত ত্রৈমাসিক প্রতিবেদন.pdf
২৮-১২-২০২২
০৭ ২.১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ প্রতিবেদন.pdf
২৮-১২-২০২২
০৮ ২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা ও জিআরএস সফটওয়ার প্রশিক্ষণের নোটিশ, সূচী ও হাজিরা.pdf
২২-১২-২০২২
০৯ ২.৩ স্টেকহোল্ডাগণের সমন্বয়ে অবহিতকরণ সভা.pdf
৩০-১১-২০২২

৩য় ত্রৈমাস

১০ ১.১ অনিক ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রতিবেদন ও প্রমাণক.pdf ১০-০১-২০২৩
১১ ১.৩ অভিযোগ নিষ্পত্তির মাসিক প্রতিবেদন.pdf
৩১-০১-২০২৩
১২ ২.১ অভিযোগ প্রতিকার সংক্রান্ত পরিবীক্ষণ প্রতিবেদন.pdf
২৭-০৩-২০২৩
১৩ ২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ নোটিশ রেজুলেশন ও হাজিরা.pdf
২৪-০১-২০২৩
১৪ ২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডার গণের সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ, হাজিরা, রেজুলেশন.pdf
২৪-০১-২০২৩


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার, ১ম ত্রৈমাসিক পরিবীক্ষণ প্রতিবেদন.pdf ১.১ অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ.pdf ১.৩ অভিযোগ নিষ্পত্তি সংক্রান্ত মাসিক প্রতিবেদন.pdf ২.১ অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ প্রতিবেদন .pdf ১.৩ অভিযোগ নিষ্পত্তির মাসিক প্রতিবেদন.pdf ২.১ অভিযোগ প্রতিকার সংক্রান্ত পরিবীক্ষণ প্রতিবেদন.pdf ১.১ অনিক ও আপীল কর্মকর্তার তথ্য হালনাগাদ সংক্রান্ত প্রতিবেদন ও প্রমাণক.pdf ২.২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ নোটিশ রেজুলেশন ও হাজিরা.pdf ২.৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডার গণের সমন্বয়ে অবহিতকরণ সভার নোটিশ, হাজিরা, রেজুলেশন.pdf

ভিডিও

ম্যাপ